পিরোজপুরে দ্বিতীয় দিনে চলছে রেজিষ্ট্রেশন ও করোনা টিকা প্রদান

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৫:০৮ পিএম, সোমবার, ৮ ফেব্রুয়ারী ২০২১ | ৫১৭

সারা দেশের ন্যয় পিরোজপুরেও দ্বিতীয় দিনের মত চলছে রেজিষ্ট্রেশন ও করোনা ভাইরাসের টিকাদান। প্রথম দিনে পিরোজপুরে ২শত ৫৯ জনকে টিকা প্রদান করা হলেও নেই কোন পার্শপ্রতিক্রিয়া বলে জানিয়েছেন পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী।

আজ সোমবার সকাল থেকে পিরোজপুর জেলা হাসপাতাল ও ৭টি উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে এ চলছে রেজিষ্ট্রেশন ও টিকা প্রদানের কাজ।

সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকি জানান, পিরোজপুরে প্রথম দিনে জেলা হাসপাতালে ৩০ জন, নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ২৬ জন, নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৩৪ জন, কাউখালী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৪৪ জন, ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৬০ জন, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৪৫ জন, ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১০জনকে করোনা টিকা প্রদান করা হয়েছে। তবে টিকা গ্রহন করা কোন ব্যাক্তির শরীরে নেই তেমন কোন পার্শপ্রতিক্রিয়া। সকলেই ভালো আছেন।

পিরোজপুরে প্রতিদিন ৭ টি কেন্দ্রে ২২ টি বুথে ১৫০ জন করে ৩৩শত জন কে করোনা টিকা দেয়া যাবে। পিরোজপুর জেলায় এ পর্যন্ত মোট ২২শত জন করোনা টিকা গ্রহনের জন্য রেজিষ্ট্রেশন করেছেন। প্রথম পর্যায়ে সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশিল সমাজের ব্যাক্তিবর্গসহ মোট ১৫ ক্যাটাগরিতে পিরোজপুরে ৩৬ হাজার ডোজ টিকা প্রদান করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত