কোস্টগার্ডের পৃথক অভিযানে গাঁজাসহ দুই কারবারী আটক

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৪:৫৩ পিএম, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ | ৫৯৩

মোংলায় কোষ্টগার্ডের পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। শনিবার ১৫ জানুয়ারী রাতে প্রথমে দাকোপ উপজেলা বাজুয়া বুড়িরডাবর গ্রাম এলাকা থেকে দুই কেজি গাজাঁসহ কৃশ প্রামান্য’র ছেলে মাদক ব্যাবসায়ী সুদেব প্রামান্য (৩২) কে আটক করে। পরে রাত সাড়ে ১১টার দিকে বাজুয়ার গরুরহাট এলাকার হরিনটানা গ্রামে অন্য একটি অভিযানে আরো ২ কেজি গাঁজাসহ জালাল হালদারের ছেলে মাদক ব্যাবসায়ী সোহেল হালদার (২১) কে আটক করে মোংলা কোস্ট গার্ড পশ্চিম জোনের পৃথক টহল দল।

জানা যায়, আটককৃতরা অন্যান্য ব্যবসার পাশাপাশি নিজেও মাদক সেবন করে থাকে এবং তাদের নিজ স্বার্থ হাসিলের জন্য উক্ত মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করে বলে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। যা এলাকার যুবসমাজকে ধীরে ধীরে অনেক বড় ক্ষতির দিকে ধাবিত করছে। উদ্ধারকৃত প্রায় ৪ কেজি গাঁজা ও আটককৃত ব্যাক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানায়।

কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি দস্যু দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারে›স নীতি অবল¤¦ন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোস্টগার্ডের অপারেশন গোয়েন্দা কর্মকর্তা লে. এম মাজহারুল হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত