সাবেক প্রতিমন্ত্রী মোজাম্মেল হোসেনের আজ প্রথম মৃত্যুবার্ষিকী

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:২১ পিএম, রোববার, ১০ জানুয়ারী ২০২১ | ৬৯১

বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সাবেক সংসদ সদস্য, সমাজকল্যাণ মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও বাগেরহাট জেলা আওয়ামা লীগের একটানা ৪০ বছরের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের আজ প্রথম মৃত্যুবার্ষিকী। ২০২০ সালে এই দিনে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিলো প্রায় ৮০ বছর। বাধ্যক্যজনিত নানা জটিলতার কারনে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

ডা. মোজম্মেল হোসেন ১৮৭৯ সাল থেকে তিনি আমৃত্যু বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তার বাড়ি মোরেলগঞ্জের কচুবুনিয়া গ্রামে হলেও ১৯৯১ সালে তিনি প্রথম এমপি নির্বাচিত হন বাগেরহাট-১, চিতলমারি, মোল্লাহাট ও ফকিরহাট আসনে। ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে তিনি বাগেরহট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসানে এমপি নির্বাচিত হন। ১৯৯৬ সালে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ছিলেন।



ডা. মোজাম্মেল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌরসভা মেয়র এসএম মনিরুল হক তালুকদার, মোজাম্মেল হোসেনের কবর জিয়ারত করেছেন। এ ছাড়াও দিনভর কোরআনখানি ও বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত