ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি

বঙ্গবন্ধুর স্বপ্ন আমাদের বাস্তবায়নে সকলকে কাজ করতে হবে

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ১০:৫১ পিএম, বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ | ১০৪২

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধুর যে স্বপ্ন তা আমাদের বাস্তবায়ন করতে হলে সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে।


বৃহস্পতিবার বিকালে বেতাগা বঙ্গবন্ধু ভবনে সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন প্রদত্ত ঐচ্ছিক তহবিলের অনুদান ও শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি বলেন, যুবলীগ নেতা এম এ দাউদ আলী একজন সৎ ও নিষ্ঠাবান রাজনীতিবিদ ছিলেন। তার মত সৎ নেতৃত্ব আমাদের প্রয়োজন। তিনি আরো বলেন,আগামী নির্বাচনকে সামনে রেখে এখনি মাঠে নেমে যাওয়ার জন্য সকল নেতাকর্মিদের প্রতি আহবান জানান। উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহানাজ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার পংকজ কুমার রায় ও সহকারী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, সাধারন সম্পাদক শিরিনা আক্তার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্য বটুগোপাল দাস ও মোঃ নাজমুল হুদা ।


এর আগে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মরহুম এম এ দাউদ আলীর বাড়ীতে গিয়ে শোকাহত পরিবারকে সান্তনা প্রদান করে তাদেরকে আর্থিক সহযোগীতা প্রদান ও শেষে মরহুমের কবর জিয়ারত করেন।


এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সভাপতি মোঃ বদিউজ্জামান সোহাগ, এমপির ব্যাক্তিগত সহকারী মোঃ ফিরোজুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, যুগ্ন-সাধারন সম্পাদক ফকির কওসার আলী, সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, অমর কুমার ঘোষ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ হীটলার গোলদার, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব ওয়াহিদুজ্জামান বাবু, ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, মোঃ রেজাউল করিম ফকির, কাজি মোঃ মহসিন, ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি, সাধারন সম্পাদক মেহেদী হাসান সবুজ, শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারন সম্পাদক অনিমেষ কুমার দাম সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের বিপুল সংখ্যাক নেতা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত