“দেবাশিষ সভাপতি ছোটবাবু সম্পাদক”

ফকিরহাটের পিলজংগ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৩৯ পিএম, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৫৭৫

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ৩নং পিলজংগ ইউনিয়ন শাখার উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন বৃহস্পতিবার বিকাল ৪টায় বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য দেবাশিষ কুমার দাস এর সভাপতিত্বে এর উদ্ভোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার ও যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।

প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক সরদার আব্দুল কাদের, বিশেষ বক্তা ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজি বেলাল সাইদ। ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক সুমন কুমার ধর এর সঞ্চালনায় এতে আরো বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ,লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, ইউনিয়ন আ,লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে ও সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি জয়দেব কুমার দে, ছাত্রলীগের সভাপতি শেখ আছাবুর রহমান ও সাধারন সম্পাদক শেখ আসাদুজ্জামান আসাদ প্রমুখ। সম্মেলনে দেবাশিষ কুমার দাস-কে সভাপতি, মোল্লা শরিফুল ইসলাম ছোটবাবু-কে সাধারন সম্পাদক ও মোঃ হাফিজুর রহমান টিটু-কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত