বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ে

ফকিরহাটে শিক্ষা ক্লাবের উদ্ভোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১৩ পিএম, মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ৮৯৮

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষা ক্লাব-২০২০ এর উদ্ভোধন (ল্যংগুইজ ক্লাব, ডিবেটিং ক্লাব, সায়েন্স ক্লাব ও ম্যার্থ ক্লাব) মঙ্গলবার দুপুর ১২টায় মেসার্স বেতাগা ট্রেডার্স এর নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। তিনি তাঁর বক্তৃতায় বলেন, এই শিক্ষা ক্লাব গুলি প্রতিষ্ঠা করার মাধ্যমে আমরা এঅঞ্চলকে একটি সভ্য ও শিক্ষিত জনগোষ্টি হিসাবে গড়ে তোলার চেষ্টা করছি, মানুষকে শিক্ষিত ও সভ্য জাতী হিসাবে গড়ে তুলতে পারলে দেশ ও জাতির উন্নতি সাধন করা সম্ভব হবে।

সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান। সহকারী শিক্ষক হায়দার আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শিক্ষাবিদ অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার আশিষ কুমার নন্দী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশিষ কুমার বিশ^াস, শিক্ষাবিদ দাশ শিশির কুমার ও বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ, শিক্ষার্থী শোভন কুমার ঘোষ ও অর্পন কুমার বিশ^াস প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত