মোল্লাহাটে নসিমনের ধাক্কায় ৪ দিনের শিশু নিহত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪১ পিএম, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | ৬৩৪

প্রতিকী ছবি
মোল্লাহাটে বেপরোয়া চালিত নছিমনের ধাক্কায় চার দিনের (সদ্য ভূমিষ্ট) এক শিশুর মর্মান্তিক মৃত্যু ও প্রসূতি মা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে উপজেলাধীন কাহালপুর পশ্চিম পাড়া এলাকায় মোল্লাহাট-খুলনা পুরাতন মাদ্রাসা সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত সদ্য ভূমিষ্ট শিশুর নাম রজনী (চার দিন) ও আহত প্রসূতি মার নাম তানিয়া (২৭)। শিশুটির পিতা ও তানিয়ার স্বামীর নাম মিলন মোল্লা। গোপালগঞ্জ’র ফুখরা এলাকায় তাদের বাড়ি।
প্রত্যক্ষদর্শীরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়-তানিয়া সন্তান প্রসব জনিত সুবিধা/সেবার সুযোগ নিতে পিতার বাড়ি কাহালপুর গ্রামে আসেন। গত ১২ তারিখ মোল্লাহাটের একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে একটি সন্তান পৃথিবীতে আসে। ঘটনার পূর্বে ক্লিনিক থেকে ওই শিশু ও তার মাকে নিয়ে কাহালপুর ফিরছিলেন কয়েক আত্তীয়। একটি মাহেদ্র থেকে বাড়ির কাছের রাস্তায় নামছিলেন তারা। এসময় বেপরোয়া চালিত একটি নছিমন পিছন হতে আঘাত করে মাহেদ্রকে। ওই আঘাতে শিশুটির মৃত্যু হয়।
এছাড়া শিশুটির মা তানিয়া গুরুতর আহত হয়। এ খবরে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা এবং মোল্লাহাট থানার ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র, এসআই শাহিন ও এসআই আবু হাসান ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত