মোরেলগঞ্জে পায়েে হেটে ক্ষুদ্র ব্যাবসায়ীদের  মাঝে খাদ্যসহায়তা দিলেন মেয়র

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:২১ পিএম, রোববার, ৩০ আগস্ট ২০২০ | ৬০৮

১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মীনি বঙ্গমাতা ফজিলাতুন্নেছাসহ শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনায় বাগেরহাটের মোড়েলগঞ্জে পায়ে হেটে ২ হাজার ক্ষুদ্র ব্যাবসায়ীদের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মনিরুল হক তালুকদার।

রোববার বেলা ১২ টায় পৌর ভবন থেকে এ কার্যক্রম শুরু করে পৌর শহরের লঞ্চঘাট, কাপুড়িয়া পট্টি, মাছের বাজার, কাচা বাজার, মুদি মনোহরি এলাকায় ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে দ্বারে দ্বারে গিয়ে জন প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করেন।

সংশ্লিষ্ট ট্যাগ অফিসার উপজেলা তথ্য আপা দিলশান আরা, কাউন্সিলর ওয়ালিউর রহমান ওলি, আজিজুল ইসলাম মিলন, তপন পোদ্দার, মো. মহিদুল ইসলাম, রেদোয়ানুল ইসলাম, কুরছিয়া আক্তার, রোকেয়া বেগম, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এ সময় তার সাথে ছিলেন।

ত্রাণ বিতরণকালে মেয়র মনিরুল হক বলেন, ’৭৫ এর ১৫ই আগষ্ট দেশীয় ও আর্ন্তজাতিক অঙ্গনের চক্রান্ত কারিরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করে। সেই কালো রাতের যে সকল খুনি বিদেশের মাটিতে পালাতক রয়েছে অবিলম্বে তাদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত