মোংলায় কোষ্টগার্ডের অভিযানে ৫০ ব্যারেল চোরাই ডিজেল জব্দ

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:৩১ পিএম, মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০ | ৬৫৯

মোংলার পশুর নদীতে অভিযান চালিয়ে ট্রলার বোঝাই ৫০ ব্যারেল চোরাই ডিজেল আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। সোমবার রাতে পশুর নদীর হারবাড়িয়া জোংড়ার খাল এলাকা থেকে চোরাই পথে পাচারের সময় এ ডিজেল তেল আটক করে। মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা এ তথ্য নিশ্চিত করেছে।

মোংলা থানা ও কোস্টগার্ড পশ্চিম জোন সূত্রে জানা যায়, সোমবার রাত ১১ টার দিকে পশুর নদী সংলগ্ন জোংড়ার খাল এলাকায় নিয়মিত টহল দানের সময় তেলের ব্যারেল ভর্তি একটি ট্রলার দেখতে পায় কোস্টগার্ড সদস্যরা। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ওই ট্রলারে থাকা লোকজনকে হ্যান্ড মাইক দিয়ে ট্রলার থামানোর নির্দেশ দেয় কোস্টগার্ড। এসময় কোস্টগার্ড সদস্যদের দেখে ট্রলারটি ডুবিয়ে দিয়ে চোরকারবারীরা নদীতে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে ট্রলারে থাকা ৫০ ব্যারেল চোরাই ডিজেল ভাসমান অবস্থায় জব্দ করা হয়। তবে চোরাকারবারীরা পালিয়ে যাওয়া কাউকে আটক ও তাদের নাম পরিচয় শনাক্ত করতে পারেনী কোষ্টগার্ড সদস্যরা। জব্দকৃত চোরাই ডিজেল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ দুপুরে মোংলা থানায় স্থানান্তর করেছে কোস্টগার্ড।

এদিকে কোস্টগার্ডের অভিযানে আটক ৫০ ড্রাম ডিজেল পাচারের সাথে কার জড়িত তাদের সন্ধানে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ ও কোষ্টগার্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত