সংবাদ প্রকাশ হওয়ায় বিভিন্ন মহলে তোলপাড়

মোংলায় ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:৩০ পিএম, শনিবার, ২৫ জুলাই ২০২০ | ৮৩২

মোংলায় এক ইউপি সদস্যের অনিয়ম ও স্বেচ্ছাচারিতা নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর উপজেলা প্রশাসন সহ বিভিন্ন মহলে তোলপাড় চলছে। এ ঘটনায় নড়েচরে বসেছে উপজেলা প্রশাসনসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ দিকে শনিবার এক সংবাদ সম্মেলনে নিজের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের ব্যাখা দিয়েছেন ইউপি সদস্য এম নুরুল আমীন শেখ।

এদিন দুপুরে মোংলা প্রেস ক্লাব হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে এম নুরুল আমীন শেখ বলেন, ইউপি সদস্য হিসেবে দায়িত্ব গ্রহনের পর এলাকায় বাসিন্দাদের সৌর বিদ্যুতের ব্যবস্থা সহ রাস্তাঘাট বির্নিমানে সরকারের উন্নয়নের ধারাবহিকতা ধরে রাখতে সার্বিক ভাবে সহযোগিতা করছি। আগে যে সকল স্থানে চলাচলের ব্যবস্থা ছিল না সেই সকল এলাকায় নতুন নতুন রাস্তাঘাট নির্মিত হয়েছে। এ ছাড়া বিধবা,বয়স্ব ভাতা, প্রতিবন্ধি, মাতৃত্বকালীন ভাতা, বিজিডি কার্ড ও রেশন কার্ড স্বচ্ছতার সঙ্গে বন্টন করেছি।

এ সংবাদ সম্মেলনে তিনি আর বলেন,সরকারি ঘর বরাদ্ধ সহ প্রাকৃতিক দূর্যোগ ও করোনাকালীন সরকারি বেসরকারি ত্রান এবং অর্থ সহায়তা প্রদানের এ ক্ষেত্রে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ দলীয় নেতাকর্মী এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে সম্বন্বয় করেই বন্টন করেছি। তাই এ সকল বিষয় কোন প্রকার অনিয়মের আশ্রয় নেয়ার সুযোগ নেই। আমি ব্যক্তিগত ভাবে কোন প্রকার অনৈতিক সুবিদাধি গ্রহনের চিন্তাও করেনি। তার পর বলতে চাই-ভাল কাজ করতে গেলে নিজের অজান্তে খুটিনাটি ভুল ত্রুটি হতে পারে। তাই বলে আমার সরলতার সুযোগ নিয়ে ষড়যন্ত্রকারীরা উম্মাত হয়ে উঠে পড়ে লাগবে এটা কখনই বিশ্বাস ছিল না। এ সংবাদ সম্মেলনে সুন্দরবন ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন সহ স্থানীয় কয়েকজন গ্রামবাসিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত