প্রথম স্বামীর চাপাতির কোপে মুমূর্ষু অবস্থা দ্বিতীয় স্বামীর

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৩৪ পিএম, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ৬৩২

স্বামীকে ডিভোর্স দিয়ে তিন সন্তানের মা নূপুর বেগম (৩৫) ছয় মাস আগে দ্বিতীয় বিয়ে করে আ. রহমান হাওলাদার (৪৮) নামের এক মুদি ব্যবসায়ীকে। এর পর থেকেই প্রতিশোধের ভুঁত চাপে প্রথম স্বামী শাহ আলম বিশ্বাসের মাথায়। সুযোগ খুঁজতে থাকে দ্বিতীয় স্বামীকে ঘায়েল করার। পেয়েও যায় হাতের নাগালে। চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয় আ. রহমানকে।

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১২টার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের পশ্চিম কদমতলা গ্রামে। ওইরাতেই তাকে শরণখোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হয়েছে। আহত আ. রহমান ওই গ্রামের আ. মজিদ হাওলাদারের ছেলে।

আহতের ছোট ভাই মো. বেল্লাল হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রায় ছয়মাস আগে নূপুর বেগম প্রথম স্বামী একই গ্রামের রহমান বিশ্বাসের ছেলে শাহ আলমকে ডিভোর্স দিয়ে তার ভাইকে বিয়ে করে। এতে শাহ আলম ক্ষীপ্ত হয়ে তার ভাইকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিল।

ঘটনারদিন রাত ১২টার দিকে তার ভাই উপজেলা সদরের পাঁচরাস্তা মোড়ের মুদি দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি গেলে আগে থেকে ওৎ পেতে থাকা শাহ আলমসহ তিন-চারজন দুর্বৃত্ত তার ভাইকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তার আর্তচিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এলে চাপাতি ফেলে পালিয়ে যায় তারা।

এব্যাপারে পশ্চিম খাদা গ্রামের মানিক হাওলাদারের মেয়ে নূপুর বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শাহ আলমের সঙ্গে প্রায় ২৫বছর আগে তার বিয়ে হয়। তার সংসারে তিন সন্তান। কিন্তু এতো বছর সংসার করার পরও শাহ আলম তাকে বিভিন্ন কারণে সন্দেহ করে অমানসিক নির্যাতন করতে থাকে। এতে অতিষ্ট হয়ে তাকে তালাক দিয়ে আ. রহমানকে বিয়ে করেন তিনি।

তিনি জানান, এসব কারণে শাহ আলম তার বর্তমান স্বামীর ওপর ক্ষীপ্ত। এনিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়াও হয়েছে। প্রতিশোধ নিতে হয়তো সে এই হামলা চালিয়েছে। তবে, এব্যাপারে নূপুর বেগমের সাবেক স্বামী শাহ আলমের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় ব্যবহৃত চাপাতি উদ্ধার করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত