চুলকাঠিতে অপহরিত এতিম কিশোরীকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, রোববার, ১৯ জুলাই ২০২০ | ১০৬৭

বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর থেকে সম্প্রতি অপহরন হওয়া কিশোরী (১৪) কে শনিবার সকালে চুলকাঠি বাজার এলাকা থেকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। অপহরন কারী হৃদয় ও অনান্য আসামীদের আটক করতে মডেল থানা পুলিশের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সম্প্রতি রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের একটি গ্রামের এতিম কিশোরী (১৪) পাশর্^বর্তী বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর ঢালচাকা বাজারে আসতেছি পথিমধ্য হাকিমপুর গ্রামের বারিক পাটোয়ারীর বাড়ির কাছাকাছি আসলে একই উপজেলার সদুল্ল্যপুর গ্রামের সিরাজুল ইসলাম শেখের বকাটে পুত্র মিরাজুর ইসলাম হৃদয়(২৩) উক্ত কিশোরীকে অপহরন করেন।

এঘটনায় অপহরিতার মাতা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় হৃদয় সহ মোট দুই জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন যাহার নং ২৭ তারিখ ২৭/০৬/২০ ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) রিয়াজুর ইসলাম গত শনিবার সকালে চুলকাঠি বাজার এলাকা থেকে উদ্ধার করেন। অপহরিতার মাতা বলেন পুলিশ অনেক কষ্ট করে আমার কন্যাকে উদ্ধার করেছে আসামীদের ধরতে ও অনেক কষ্ট করছে তিনি অপহরনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) রিয়াজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন ভিকটিম কে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করানোর পর তার মায়ের নিকট হস্তান্তর করা হয়েছে। আসামীদের আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত