মোরেলগঞ্জে স্ত্রীকে মারপিট করে রাস্তায় নামিয়ে দিলেন স্বামী !

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৭:৫৭ পিএম, বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৭১৪

বাগেরহাটের মোরেলগঞ্জে স্ত্রীকে মারপিট করে রাস্তায় নামিয়ে দেওয়ার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। আমেরিকার নাগরিক শামীম শরীফের বিরুদ্ধে মামলাটি করেছেন তার দ্বিতীয় স্ত্রী আয়শা আক্তার মুন্নি। টানা ৫ বছর ঘর সংসার করার পরে গত ২৯ জুন মুন্নিকে মারপিট করে রাস্তায় নামিয়ে দেন শামীম। খবর পেয়ে মুন্নির পিতা মুন্নিকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে থানায় মামলা করা হয়।



মামলা সূত্রে জানা গেছে, বড়পরী গ্রামের আঃ মান্নান মাতুব্বরের মেয়ে আয়শা আকতার মুন্নীর সাথে২০১৬ সালে ১২ জানুয়ারী বদনীভাঙ্গা গ্রামের মৃত. শওকত আলী শরিফের পুত্র শামীম নেওয়াজ আলীর (৫৩) পারিবারিকভাবে ৩ লাখ টাকা দেনমোহর ধার্যে কাবিননামামূলে বিবাহ হয়। ওই সময় শামীম প্রতারণার আশয়ে নিজেকে অবিবাহিত বলে দাবি করেন।



বিয়ের কিছুদিন পরে মুন্নি জানতে পারেন, শামীমের আমেরিকায় ও বাংলাদেশের বিভিন্ন এলাকায় বহু বিবাহ, স্ত্রী ও সন্তান রয়েছে। এসব নিয়ে পারিবারিক কলহ দেখা দিলে পল্লীমঙ্গল এলাকায় আলাদা আয়সহ থাকার জন্য ৫ তলা ভবন করে সেখানে থাকার ব্যবস্থা করে আমেরিকা চলে যায়্ সম্প্রতি দেশে ফিরে আবারো বিয়ের নেশায় মুন্নিকে মারপিট করে তাড়িয়ে দেয়। এ ব্যাপারে জানার জন্য শামীম শরীফের মোবাইল ফোনে একাধীকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।



এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। বদনীভাঙ্গা গ্রামের মৃত. শওকত আলী শরীফের ছেলে শামীম নেওয়াজ আলী (৫৩) ওরফে শামীম শরীফকে গ্রেফতারের চেষ্টা চলছে। সে যাতে পালিয়ে দেশ ত্যাগ করতে না পারে সে জন্যও ব্যবস্থা নেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত