মোল্লাহাটে নতুন করে হাসপাতালের দুই স্টাফ সহ ৩ জনের করোনা শনাক্ত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০১ পিএম, রোববার, ১২ জুলাই ২০২০ | ৬৬৭

মোল্লাহাটে নতুন করে হাসপাতালের দুই স্টাফসহ ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে মোল্লাহাটে মোট ২১ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে পুরুষ ১৯ জন এবং নারী ২ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫ জন। করোনা শনাক্ত ৩ জনের বাড়ি রোববার দুপুরে লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নতুন করে যাদের করোনা শনাক্ত হয়েছেন তারা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্টাফ, এরা হলেন.উপ-সহকারী কমিনিটি স্বাস্থ্য কর্মকর্তা আশিষ শিকদার(৩৫) তার বাড়ি উপজেলার কোদালিয়া ইউনিয়নের কোদালিয়া গ্রামে, ও পরিসংখ্যানবিদ এম এ তাহের (৩৪) তার বাড়ি উপজেলার গাওলা ইউনিয়নের গাওলা গ্রামে। এছাড়া হাসপাতাল মোড়ে ঔষধের দোকানদার রবিউল ইসলাম(৪০) তার বাড়ি উদয়পুর ইউনিয়নের দেড়বোয়ালিয়া গ্রামে।

করোনার উপসর্গ দেখা দিলে গত ৯ তারিখে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠালে ১২ তারিখ সকালে তাদের করোনা (কোভিড-১৯) পজিটিভ আসে। করোনা শনাক্ত ৩ জনের বাড়ি লকডাউন করা হয়েছে। তারা বর্তমানে নিজ নিজ বাড়িতে আলাদা কক্ষে আইসোলেশনে আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত