শিউলী সভাপতি,সেলিনা সম্পাদক

ফকিরহাটে ওয়ার্ড মহিলা আ.লীগের কমিটি গঠন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১০:০৮ পিএম, বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ৬৮৬

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ২নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার বিকাল ৩টায় ঘনশ্যামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মোসাঃ তানজিলা বেগমের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক অমর কুমার ঘোষ।

উদ্ভোধন করেন, ইউনিয়ন মহিলা আ.লীগের সভাপতি সুপ্রিয়া রানী কুন্ডু। ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদিশ অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আঃলীগের সহ-সভাপতি সুবির কুমার মিত্র, মোঃ খলিলুর রহমান, শিা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক অধ্য বটুগোপাল দাশ, ইউনিয়ন আ.লীগের সভাপতি ফারুকুল ইসলাম ওমর, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাত্তিক দাশ, মহিলা সাধারন সম্পাদক মোসাঃ মাসকুরা বেগম, ইউনিয়ন যুবলীগের সভাপতি শুভেন্দু রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বিদ্যা সাগর বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ইকরামুল কবির নান্নু, অলিপ কুমার দাশ, হুমায়ুন কবির ও প্রবীর কুমার বিশ্বাস প্রমুখ। সভা শেষে শিউলী রানী দেবনাথকে সভাপতি ও সেলিনা বেগমকে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত