আক্রান্ত ১৫ জনের মধ্যে এক পরিবারেরই ৬ জন,সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন

শরণখোলায় শিশুসহ আরো চারজনের করোনা শনাক্ত

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৫৩ পিএম, শনিবার, ১৩ জুন ২০২০ | ১২০৫

প্রতিকী ছবি

শরণখোলায় শিশুসহ আরো চার জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই চার জনের পজিটিভ রিপোর্ট এসে পৌঁছায়। এনিয়ে একই পরিবারের ছয় জনসহ শরণখোলায় করোনা আক্রান্তের সংখ্যা এখন ১৫ জন। এদের মধ্যে তিন জন সুস্থ হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরে গেছেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আক্রান্ত চার জনের মধ্যে তিন জনের নমুনা পরীক্ষা হয় গত ৩০মে। কিন্তু ভুলবসত তাদের পজিটিভ রিপোর্টের তথ্য শরণখোলায় পৌঁছাতে দেরি হয়। আক্রান্তরা হলেন, উপজেলার উত্তর খোন্তাকাটা গ্রামের আ. রশিদ কাজীর ছেলে রফিকুল ইসলাম (৪৫), ধানসাগর ইউনিয়নের রাজাপুর গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে হাফিজ হাওলাদার (২২), তার মেয়ে হনুফা বেগম (৫৬) এবং তার নাতি সুমন তালুকদারের ছেলে ইমন (৬)।


এদের মধ্যে রফিকুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অন্য তিন জনকে রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল ভবনের আইসোলেশনে রাখা হয়েছে। এর আগে গত ২৯ মে শাহজাহান হাওলাদারের ছেলে, মেয়ে ও ছেলের বউসহ তিন জন করোনা আক্রান্ত হন।

ডা. ফরিদা ইয়াসমিন জানান, শরণখোলার প্রথম করোনা আক্রান্ত আ. হাকিম হাওলাদার, আসাদুল ইসলাম ও ওলিয়ার রহমান গত ৯ জুন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত