চার লাখ টাকার মালামাল লুট

শরণখোলায় চাঁনরাতে দুই দোকান ও দুই বসতবাড়িতে চুরি

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৫৬ পিএম, সোমবার, ২৫ মে ২০২০ | ৬৩৪

শরণখোলায় দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও দুটি বসতবাড়িতে চুরি হয়েছে। ঈদের আগেরদিন রবিবার রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে সালাম সরদারের কাপড়ের দোকান ও রেজাউলের ভ্যারাইটি স্টোর থেকে চোরেরা প্রায় তিন লাখ টাকা মালামাল নিয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সরদার বস্ত্রালয়ের মালিক আ. সালাম সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার দোকানের কলাপসিবল গেট এবং শার্টারের তালা ভেঙে চোরেরা ঈদের চাঁন রাতে বিক্রির দুই লাখ টাকা এবং শাড়ী, থ্রি-পিচসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল নিয়ে গেছে। রেজাউলের দোকান থেকেও প্রায় ৫০হাজার টাকার বিভিন্ন মালামাল নিয়ে যায়।

অপরদিকে, একই রাতে রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামের নূরুল ইসলাম হাওলাদার ও মাসুম হাওলাদারের দুটি বাড়িতে সিঁধ কেটে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় চোরেরা।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রাজাপুর বাজারের দোকান চুরির বিষয়টি জানার পর সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বাড়ি চুরির বিষয়টি কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত