প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বাগ্রে প্রণোদনা প্যাকেজ ঘোষণা - মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৩:১৮ পিএম, শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৮২৩

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন বিশ্বের সকল উন্নত দেশসহ ২ শতাধিক দেশ আর্থিকভাবে করোনার প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ হলেও একমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাগ্রে প্রণোদনা প্যাকেজ ঘোষনা করেছেন। এই প্যাকেজ ঘোষনার ফলে বাংলাদেশের ক্ষতিগ্রস্থ আর্থিক খাতসহ সকল সেক্টরের ক্ষতি কাটিয়ে উঠা সম্ভব হবে। মন্ত্রী আজ শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নতুন এ্যাম্বলেন্সসহ স্বাস্থ্য বিভাগের জন্য মোট ৫টি গাড়ীর চাবি সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকির হাতে হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন। বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় করোনা রোগী ও চিকিৎসকদের আনা নেওয়ার জন্য ৫টি নতুন গাড়ী সরবরাহ করে।

একই সময়ে মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর-১ আসনের বিভিন্ন এলাকার কর্মহীন অসচ্ছল মানুষের মাঝে বিতরণের জন্য ১৫ হাজার খাদ্য দ্রব্যের প্যাকেট বিতরণ উদ্বোধন করেন। তিনি মাছ, মাংস, ডিম, দুধ, ধান সবজিসহ সকল খাদ্যদ্রব্যের উৎপাদন বৃদ্ধির জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, ছোলা ও চিড়া। আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দিবেন। এর আগেও মন্ত্রী তার নিজস্ব অর্থায়নে প্রায় ১৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত