১০লক্ষ টাকার ক্ষতি

ফকিরহাটে অগ্নিকান্ডে পানের বরজ পুড়ে ছাই

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৩৮ পিএম, শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | ১০৫২

অগ্নিকান্ডে পানের বরজ পুড়ে ছাই

ফকিরহাটে আকস্মিক অগ্নিকান্ডে এক একর জমিতে রোপনকৃত পানের বরজ পুড়ে সম্পূর্ণ ভষ্মিভুত হয়েছে। এতে পানের বরজের মালিকের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান। এই ক্ষতির কারনে তিনি এখন পথের ফকিরে পরিনত হয়েছেন বলে কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন।

শনিবার দুপুরে উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া বারুইডাঙ্গা এলাকার মৃত, রাখাল চন্দ্রের পুত্র তরুন কুমার চন্দ্রের পানের বরজে এঘটনাটি ঘটে। ভুক্তভোগী তরুন কুমার চন্দ্র বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শনিবার দুপুরে তিনি মাঠে কাজ করছিলেন। এসময়ে স্থানীয়দের ডাকচিৎকারে বরজের কাছে পৌছে। স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের প্রচন্ড তাপে তারা আগুন নিভানোর চেষ্টা চালিয়েও ব্যার্থ হন। ততক্ষন এক একর জমিতে রোপনকৃত তিন কাউন পানের বরজ সহ বিপুল পরিমানে গাছপালা পুড়ে শেষ হয়ে যায়।

স্থানীয়রা জানান, ধার দেনা করে তিনি পানের বরজ করেছিলেন। বরজে পানও ছিল প্রচুর। শেষ সম্বল টুকু হারিয়ে তিনি এখন পথের ফকিরে পরিণত হয়েছেন। এঘটনার খবর শুনে এলাকার হাজার হাজার নরনারী দেখার জন্য সেখানে ভিড় করেছে। তবে অগ্নিকান্ডের কারন এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত