রামপালের তালবুনিয়ায় দুঃস্থদের তালিকা প্রনয়নে অনিয়মের অভিযোগ

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৫:২০ পিএম, শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ৯০৪

রামপালের বাঁশতলী ইউনিয়নের ১নং তালবুনিয়া ওয়ার্ড সদস্যের বিরুদ্ধে দুঃস্থদের তালিকা প্রনয়নে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রকৃত দুঃস্থরা প্রতিকার চেয়ে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে জানা গেছে, সরকারিভাবে বিভিন্ন শ্রেণি পেশার দুঃস্থদের তালিকা প্রনয়নের নির্দেশনা দেওয়া হয়। এর ধারাবাহিকতায় ওই ওয়ার্ডের সদস্য আবুল কাসেম প্রকৃত দুঃস্থদের তালিকা প্রনয়ন না করে অবস্থা সম্পন্ন ব্যক্তি ও নিজস্ব লোকজনের নামের একটি তালিকা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে জমা দেন। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে প্রায় শতাধিক ব্যক্তি স্বাক্ষর করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগের বিষয়ে ১নং ওয়ার্ড সদস্য আবুল কাসেমের মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি তদন্ত করে দ্রুত নিস্পত্তির জন্য উপজেলা প্রকল্প কর্মকর্তা ও ট্যাগ অফিসারকে নির্দেশ দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল এর কাছে জানতে চাইলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, তালিকা প্রনয়নে কিছুটা অনিয়ম পাওয়া গেছে। আমরা তাৎক্ষনিকভাবে বিষয়টির সমাধান করেছি। ভবিষ্যতে এমন অনিয়ম করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত