বাগেরহাটে লতিফ মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:২১ পিএম, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ১১৭৯

করোনা ভাইরাসজনিত পরিস্থিতি মোকাবেলার জন্য সরকার ঘোষিত সামাজিক দুরত্ব বিধিবিধান প্রতি পালনে “লতিফ মাস্টার ফাউন্ডেশন ” হতদরিদ্র অসহায় ও শ্রমজীবি পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ প্রদান করা হয়েছে।

সোমবার থেকে শুরু হওয়া এ ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে বাগেরহাট জেলায় এ পর্যন্ত এক হাজার দুস্থ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছে লতিফ মাস্টার ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আমেরিকা প্রবাসী বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব রফিকুল ইসলাম জগলুর আর্থিক অনুদানে বাগেরহাট সদর উপজেলা এবং বাগেরহাট পৌরসভার খারদ্বার, ষ্টেডিয়াম, ডেমা, দশানী, রহিমাবাদ, কাড়াপাড়া, ষাটগুম্বুজ, রনবিজয়পুর, বৈটপুর, বেমরতা, পশ্চিমবাগ, কান্দাপাড়া, দেপাড়া, মুলঘর, বেশরগাতী, বাদোখালী, আতাইকাঠী, পারনোয়াপাড়া, বিষ্ণপুর, মুাইট, কুলাদাইড় গ্রামের সহস্রাধিক গরীব অসহায় দুঃস্থদের মাঝে ভাইরাস প্রতিরোধের প্রাথমিক ওষুধ, মাস্ক, সাবান, চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ সহ নিত্য সামগ্রী বিতরন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশন কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন, মোঃ জুয়েল, মোঃ শহিদুল ইসলাম, এবং নুর ইসলাম, আনসার সরদার, মুকুল সরদার, শরিফ মোস্তফা জামান লিটু, আসাদুজ্জামান জুযেল, শামিম বেগ, আজাদ প্রমুখ ।

লতিফ ফাউন্ডেশনের সভাপতি হালিমা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বাগেরহাট পৌরসভা ও বাগেরহাট সদর উপজেলার বেশ কিছু ইউনিয়নে এ পর্যন্ত এক হাজার দুস্থ পরিবারের হাতে ত্রাণ তুলে দেওয়া হয়েছে। আগামীতে পর্যায়ক্রমে বাগেরহাটে জেলার বিভিন্ন উপজেলায় এ ত্রান দেওয়া অব্যাহত থাকবে।

উল্লেখ্য মাস্টার আব্দুল লতিফ ফাউন্ডেশন মেধাবী ও গরীব শিার্থীদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরন,আর্থিক সহায়তা সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অনন্য ভুমিকা পালন করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত