কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতন প্রতিবাদে

শরণখোলায় ডিসিসহ জড়িতদের বিচার দাবিতে  মানববন্ধন 

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১১:০৫ পিএম, সোমবার, ১৬ মার্চ ২০২০ | ৪৭৮

কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে নির্যাতনকারী ডিসি সুলতানা পারভীন, আরডিসি নাজিম উদ্দিনসহ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন শরণখোলার কর্মরত সাংবাদিকরা। শরণখোলা প্রেসকাবের উদ্যোগে সোমবার সকাল ১১টায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ কর্মসূচীতে স্থানীয় রাজনৈতিক দলের নেতা, সমাজসেবক এবং সুশীল সমাজের প্রতিনিধিরাও অংশগ্রহন করেন।

প্রেসকাবের সামনের সড়কে মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন শরণখোলা প্রেসকাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক বাবুল দাস, শেখ মোহাম্মদ আলী, আ. মালেক রেজা, শ্রমিকলীগের সভাপতি মেজবা উদ্দিন খোকন, কৃষক লীগের সভাপতি এম ওয়াদুদ আকন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক জিয়াউল হাসান তেনজিন, সামজসেবক মো. রায়হান উদ্দিন শান্ত, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজু সরদার, শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মিরাজ প্রমুখ।

ডিসি সুলতানা পারভীনকে তাৎক্ষণিক প্রত্যাহার করায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতনে জড়িত সকলকে প্রচলিত আইনে বিচার না করা হলে কঠোর আন্দোলন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত