বাগেরহাটে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:২৪ পিএম, শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০ | ৭১৫

বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে শান্তি রানী দে (২০) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্যু নিয়ে এলাকাবাসির মধ্যে ধ্রুম জালের সৃষ্টি হয়েছে। মৃতের স্বামী দিনমুজুর রিপন কুমার দে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে সে অন্যত্র কাজে যান। দুপুরে বাড়ীতে এসে দেখেন তার স্ত্রী অচেতন অবস্থায় পড়ে আছে। তাৎক্ষনিক তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উপস্থিত কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। শান্তি কিভাবে মারা গেছেন চিকিৎসকরা সঠিক ভাবে কিছুই বলতে পারছেন না।

মৃতের বড় বোন আশা চক্রবর্তী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এদিন তার বোন শান্তির পাইকপাড়াস্থ বাড়ীতে বেড়াতে যাওয়ার কথা ছিল, কিন্তু না যাওয়ার কারনে তিনি মোবাইল করেন এবং তখন জানতে পারেন তার বোন গুরুতর অসুস্থ্য হয়েছে। এমন খবর পেয়ে আশা চক্রবর্তী ছুটে যা কোমরপুর গ্রামে। কিন্তু পথে গিয়ে দেখেতে পান তার ভগ্নিপতি রিপন কুমার দে, তার বোনকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাচ্ছেন। তখন তিনিও ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানান, কোমরপুর গ্রামের শিবপদ দের পুত্র রিপন দের সাথে প্রায় ১১বছর পর্বে দৌলতপুরের সলুয়া গ্রামের সুশান্ত বিশ্বাসের কন্যা শান্তি রানীর বিবাহ হয়। তাদের ৭ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এদিকে তার মৃত্যু নিয়ে এলাকায় ধ্রুম জালের সৃষ্টি হয়েছে। আসলে তার মৃত্যু কিভাবে হয়েছে এ নিয়ে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত নারীর মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত