নেতৃত্ব বিকাশে বাগেরহাটে ২দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার

আপডেট : ০৫:১৭ পিএম, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ | ৪৪৪

বাগেরহাটে তরুন-যুবকদের মধ্যে নেতৃত্ব বিকাশে দু’দিন ব্যাপি প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা বাঁধনের উদ্যোগে ও মানুষের জন্য ফাউন্ডেশনের ইপিআর (সেরি) প্রকল্পের সহযোগীতায় গত বুধবার ও বৃহস্পতিবার (২২ ও ২৩ জানুয়ারী) শহরের দশানীস্থ বাঁধনের নিজস্ব হল রুমে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

দু’দিন ব্যাপি এ প্রশিক্ষণ কর্মশালায়, নেতৃত্ব ও নেতৃত্ব বিকাশ, প্রেষণা পদ্ধতি, সিদ্ধান্ত গ্রহণ ও তার প্রক্রিয়া, যোগাযোগ কৌশল, দল গঠন ও এর গুরুত্ব, দ্বন্দ ও দ্বন্দ নিরাসনসহ বিভিন্ন বিষয়ে তরুন-যুবকদের প্রশিক্ষণ দেয়া হয়। প্রশিক্ষণে বাঁধনের ইপিআর (সেরি) প্রকল্পের বিভিন্ন যুব সংগঠনের ২৫ জন তরুন-তরুনী অংশ গ্রহণ করে।

দু’দিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় সেশন পরিচালনা করেন, বাঁধনের ইপিআর (সেরি) প্রকল্পের প্রকল্প সহয়াক আজগার হায়দার, নওশিন পারভীন, দেবদাস মন্ডল, লিজা আক্তার, বাঁধনের স্বেচ্ছাসেবক সোহাগ হাওলাদার।

বৃহস্পতিবার প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠানে বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাঁধনের ম্যানেজিং কমিটির সদস্য জুলেখা খাতুন (মারিয়া), রিচোর্স পারসন নিয়াজ আহমেদ তুহিন।

এসময় প্রশিক্ষণে অংশ নেয়া তরুন-তরুনীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত