ডা. মোজাম্মেলের মৃত্যুতে এমপি শেখ হেলাল ও চিতলমারী আ.লীগসহ বিভিন্ন মহলের শোক

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:০২ পিএম, শুক্রবার, ১০ জানুয়ারী ২০২০ | ৬৩৮

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোঃ মোজাম্মেল হোসেনের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং তার আত্মার শান্তি কামনা করে এমপি শেখ হেলাল উদ্দীন ও চিতলমারী উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক বিবৃতি জানিয়েছেন।

বিবৃতিদাতার হলেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, যুগ্ম সম্পাদক শেখ বেল্লাল হোসেন, কোষাধ্যক্ষ শেখ নিজাম উদ্দিন, তাজুল ইসলাম তারা, যুবলীগ আহবায়ক নজরুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি আনন্দ লাল দত্ত, চিতলমারী উপজেলা প্রেসক্লাব সভাপতি পংকজ মন্ডল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাফা, সাংবাদিক এস এস সাগর, শেখর ভক্ত, প্রদীপ মন্ডল, তাওহীদুর রহমান বাবু, দেবাশিষ বিশ্বাস, কামরুজ্জামান, সবুজ সংঘের সভাপতি মোঃ নাজমুল হাসান ও অলীপ সাহা কালা প্রমুখ।

প্রসংগত, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোঃ মোজাম্মেল হোসেন (৮০) বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত ১২টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মৃত্যুকালে এক ছেলে, পুত্রবধূ, নাতনিসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে অধ্যাপক ড. মাহমুদ হাসান খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক সমিতির সভাপতি।

বর্ষীয়ান এ রাজনীতিক ১৯৪০ সালের ১ আগস্ট বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার কচুবুনিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ছাত্রাবস্থায় ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। ১৯৭৯ সালে মোজাম্মেল হোসেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। সেই থেকে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। ১৯৯১ সালে বাগেরহাট-১ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। বাগেরহাট-৪ আসন থেকে ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি মোট পাঁচ বারের সংসদ সদস্য। ১৯৯৬ সালে শেখ হাসিনার গঠন করা মন্ত্রিসভায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত