মোরেলগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ১০:৫৫ পিএম, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ৮১৩

প্রতিকী ছবি
মোরেলগঞ্জে নিজ গৃহ থেকে সাব্বির সিকদার(১০) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছ তার স্বজনেরা। শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে নিজ বাড়িতে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। বানিয়াখালী গ্রামের কৃষক আনোয়ার সিকদারের ছেলে সাব্বির স্থানীয় ২৪৮ নং বানিয়াখালী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যলয়ের ৪র্থ শ্রেণির ছাত্র ছিল।
এবিষয়ে সাব্বিরের পিতা সবুর সিকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাত ৮টা পর্যন্ত সাব্বির পড়ার টেবিলে ছিল। এরপরে ঘরের বাইরে যায়। ফিরে এসে সবার চোখ এড়িয়ে একটি ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। দেখা মাত্র তাকে নামিয়ে শরণখোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শরণখোলা থানার ওসি মোঃ আবদুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মোরেলগঞ্জ উপজেলার বানিয়াখালী গ্রামের একটি শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে । তার লাশ হাসপাতাল থেকে শরণখোলা থানায় আনা হয়েছে । এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ময়না তদন্তের পর শিশুটির মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে ।
বিদ্যলয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সাব্বির লেখাপড়ায় বেশ মনযোগী ছিল। তার রোল নম্বর ছিল ৮। কিছুক্ষণ পূর্বে শুনলাম সে আত্মহত্য করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত