চিতলমারীতে রিফাত-খালিদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১১ পিএম, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ৬৫৭

চিতলমারীতে শিশু রিফাত ও খালিদ হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকাবাসি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চৌদ্দহাজারি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নারী, পুরুষ ও শিশুরা অংশ গ্রহণ করে। এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা শিশু রিফাত ও খালিদের হত্যাকারীদের ফাঁসির দাবী জানান।


প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত ২৬ নভেম্বর চৌদ্দহাজারি গ্রামের মান্নান তালুকদারের একমাত্র ছেলে রিফাত তালুকদার (৫) ও চলতি বছরের ১৫ জুন অপহরনের পর অধ্যাপক কাওছার তালুকদারে ছেলে খালিদ তালুকদার (৬) কে নির্মম ভাবে হত্যা করে ডোবায় লাশ ফেলে রাখে। নির্মম এ দুটি হত্যাকা-ের ঘাতকদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আসছে নিহতদের পরিবার ও এলাকাবাসি। ৫ মাসের ব্যবধানে একই পরিবারের দুটি শিশুকে নির্মমভাবে হত্যার ঘটনায় এলকাবাসির মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে শিশু রিফাতের পিতা আব্দুল মান্নান তালুকদার ও শিশু খালিদের পিতা অধ্যাপক কাওছার আলী তালুকদার কান্না জড়িত কণ্ঠে জানান, তাদের শিশু সন্তানদের যারা নির্মমভাবে হত্যা করেছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও পাষ- । তারা অনতিবিলম্বে ঘাতকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান। এ ছাড়াও মানবন্ধনে আওয়ামী লীগ নেতা ও স্কুল শিক্ষক আলতাফ হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত