ফকিরহাটে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগে মামলা, গ্রেফতার-১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০৭ পিএম, শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ | ৭২৭

ফকিরহাট উপজেলার পাগলা দেয়াপাড়া এলাকায় প্রাইভেট পড়তে যাওয়ার পথে বখাটে কর্তৃক ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানায় মামলা দায়ের করা হলে পুলিশ এক বখাটেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। কিন্তু পুলিশ ঘটনা ৭দিন অতিবাহিত হলেও ভিকটিম স্কুল ছাত্রীকে উর্দ্ধার ও মুল অপহরণকারী বখাটে সবুজকে এখনো গ্রেফতার করতে পারেনি।

মামলার বিবারনীতে জানা গেছে, উপজেলার পাগলা দেয়াপাড়া গ্রামের ৯ম শ্রেণীর স্কুল ছাত্রী (১৪) কে একই উপজেলার পাগলা শ্যামনগর এলাকার মৃতঃ আলী আহম্মদ শেখ এর বখাটে পুত্র মোঃ শহীদুল ইসলাম সবুজ, তার সহযোগী একই গ্রামের মোজাফ্ফর শেখ এর পুত্র লাচ্চু (২২) ও অপর সহযোগী মৃতঃ জাফর শেখ এর পুত্র মিলন শেখ (২৮) দীর্ঘদিন ধরে স্কুল ছাত্রীকে বিভিন্ন সময়ে উত্যাক্ত করেই আসছিল। ঘটনা দিন গত ২২নভেম্বর বিকালে উক্ত স্কুল ছাত্রী বাড়ি হতে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হলে উপরোক্ত বখাটেরা তাকে জোর পূর্বক মটর সাইকেলে তুলে পালিয়ে যায়।

এঘটনা স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০৩এর ৭/৩০ধারায় উপরোক্ত ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করলে পুলিশ আসামী মিলনকে গ্রেফতার করে জেল হাজাতে প্রেরণ করেন। এঘটনায় স্থানীয় স্কুল ছাত্রীরা স্কুলে যেতে নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম এর সাথে আলাপ করা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এঘটনায় ১জনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে উর্দ্ধার ও বাকি আসামীদের গ্রেফতারের জন্য জোর চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত