ফকিরহাটে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ক্যাম্পাস এর উদ্ভোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২৩ পিএম, বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯ | ৪৭৪

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগায় ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে সফটওয়্যারের মাধ্যমে ডিজিটাল ক্যাম্পাস এর উদ্ভোধন করা হয়েছে।

দুপুরে ধনপোতা-মাসকাটা ইউনাইটেড ম্যামিক বিদ্যালয়, চাতকপুর নিন্ম মাধ্যমিক বিদ্যালয় ও শ্রীরামকৃষ্ণপুর বি.কে. শেখ আলী আহম্মেদ নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল ক্যাম্পাস এর উদ্ভোধন করা হয়।

ধনপোতা-মাসকাটা ইউনাইটেড ম্যামিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাবিদ দাশ শিশির কুমার এর সভাপতিত্বে এর উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষঞ্জ স্বপন দাশ, সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, বিশেষ অতিথি ছিলেন, বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ।

সভা পরিচালনা করেন প্রধান শিক্ষক শেখ ইকরাম হোসেন বকুল।

চাতকপুর নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি দীন মোহম্মদ মোল্লার সভাপতিত্বে এর উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।

সভা পরিচালনা করেন প্রধান শিক্ষক চঞ্চল কুমার দাশ।

এছাড়াও অনুরুপ বি.কে. শেখ আলী আহম্মেদ নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল ক্যাম্পাস এর উদ্ভোধন করা হয়। এনিয়ে উপজেলার মোট ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে সফটওয়্যারের মাধ্যমে ডিজিটাল ক্যাম্পাস চালু করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত