তথ্য ফাঁস করায় তথ্য দাতার উপর হামলা

খুলনা-মোংলা রেললাইন স্থাপন প্রকল্পে দূর্নীতি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৩৪ পিএম, রোববার, ১৭ নভেম্বর ২০১৯ | ১৪৯৫

খুলনা-মোংলা রেল লাইন প্রকল্পে অনিয়ম দূর্নীতি প্রসঙ্গে কালের কন্ঠ ও ইনডিপেন্ডন্ট টেলিভিশনে তালাশ প্রগ্রামসহ বিভিন্ন গনমাধ্যমে তথ্য দেওয়ায় ইসরাফিল শেখ (৩২) নামে এক যুবকে মারপিটের ঘটনা ঘটেছে। ফকিরহাট লখপুর এলাকায় রবিবার সকালে এ ঘটনা ঘটে। আহত ইসলাফির শেখ লখপুর এলাকার ছত্তার শেখের পুত্র।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ঘটনার দিন সকালে জাড়িয়া মাইট কুমড়া গ্রামের ছত্তার শেখের পুত্র ইসরাফিল বাড়ি থেকে যাওয়ার পথে লখপুর ইউনিয় মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলোমের বাড়ির সামনে আসলে কালের কন্ঠ ও ইনডিপেন্ডন্ট টেলিভিশনে তালাশ প্রগ্রামে তথ্য দেওয়াকে কেন্দ্র করে একই এলাকার ইমান আলীর পুত্র আজিজুল হক, সিরাজুল ইসলামসহ ১০/১২জন বেধরক মারপিট শুরু করে। এসময় পাশ্ববর্তী লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। মুখে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে নেওয়া হয়েছে বলে আহত ইসরাফিলের পিতা আব্দুর ছত্তার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান। এ ব্যাপারে আজিজুল হক মাতুব্বরের সাথে আলাপ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ কাইরুল আনাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনা স্থালে পুলিশ ফোর্স পাঠান হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর দৈনিক কালের কন্ঠ পত্রিকায় শেষ পাতায় ‘খুলনা-মোংলা রেললাইন স্থাপন প্রকল্পে ভূমি অধিগ্রহণে ব্যপক দুর্নীতি ধামা চাপার চেষ্টা প্রশাসনের’ ও ‘খুলনা মোংলা রেললাইন নির্মানে জমি অধিগ্রহণ আলাদিনের চেরাগ সার্ভেয়ার কামাল চক্রের হাতে’ শিরনামে সংবাদ প্রকাশ হয়। গত ১৫ নভেম্বর ইনডিপেন্ডন্ট টেলিভিশনের তালাশ প্রগামে ১৭৯ পর্বে হরিলুট-৩ খুলনা-মংলা রেললাইন স্থাপন প্রকল্পে সার্ভেয়ার কামাল, আজিজুল হক মাতুব্বরসহ বিভিন্ন ব্যক্তির অনিয়ম দূর্নীতির অনুসন্ধানি প্রতিবেদন প্রকাশ হয়। এসকল প্রতিবেদনে তথ্য দেওয়ায় হামলা হয়েছে বলে ভুক্তভোগী ইসরাফিল জানায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত