মোল্লাহাটে জাতীয় সমবায় দিবস পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:২৯ পিএম, শনিবার, ২ নভেম্বর ২০১৯ | ১২১৫

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায় উন্নয়ন” এ প্রতিপাদ্যের আলোকে মোল্লাহাটে ২রা নভেম্বর ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ বিভিন্ন কর্মসূচিতে পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীদের যৌথ আয়োজনে এ দিবস পালিত হয়।

এ উপলক্ষে শনিবার বেলা-১১টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে বর্ণাঢ্য এক র‌্যালি বিভিন্ন সড়ক ঘুরে শুরুর স্থল উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা ও স্বাগত বক্তব্যদেন উপজেলা সমবায় কর্মকর্তা আশুতোষ কুমার মল্লিক। এতে বিশেষ অতিথি ছিলেন-উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মল্লিক ও উপ-সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মহিদুল কবির।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা আ’লীগ নেতা-লস্কর হুমায়ূন কবির ও মোঃ আয়ূব আলী মোল্লা, সাংবাদিক মোঃ আমির আলী, শেখ শাহিনুর ইসলাম শাহিন, এস,এম, মিজানুর রহমান ও সমবায়ী আব্দুল হামিদ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত