ফকিরহাটে ছিনতাইকারীদের গুলিতে দুই দোকান কর্মচারী আহত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৩৬ পিএম, রোববার, ১৩ অক্টোবর ২০১৯ | ৩৯২

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের ভেড়বাড়ি এলাকায় ছিনতাইকারিদের গুলিতে দোকান দুইকর্মচারী গুরুত্বর আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ১০টায় খুলনা-মংলা মহাসড়কের ভেড়বাড়ি এলাকায়। উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা এলাকা পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুলকাটি বাজারের মের্সাস রিয়া ষ্টোরের মালিক প্রকাশ কুন্ডু দোকানের বেচাকেনার ১১৩লক্ষ ৭০হাজার টাকা দোকান কর্মচারী শ্যামবাগাত গ্রামের মূতঃ আফতার এর পুত্র নিয়ামুল ইসলাম (৪৭) ও বিদ্যুৎ কুমার দাশ ওরফে রাধা (৪৫) কে ব্যাংকে জমা দেওয়ার জন্য পাঠায়। তারা সকাল আনুমানিক ১০টায় মটর সাইকেল যোগে কাটাখালী সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংক লিমিটেডে (এসবিএসি) টাকা জমা দিতে আসার পথে খুলনা-মোংলা মহাসড়কের পিলজংগ ভেড়বাড়ী এলাকায় মেট্রো ব্রিক্স (ইট ভাটা) কাছে এসে পৌছালে একই দিক থেকে আসা একটি মটর সাইকেলে তিনজন ছিনতাইকারি তাদের লক্ষ্য করে ৩রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় আহতরা দ্রুত ব্যাংকে প্রবেশ করে টাকা জমা দিয়ে লুটিয়ে পড়ে।

এরপর তাদেরকে স্থানীয়রা দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের অবস্থা আশংকামুক্ত। এদিকে গুলির শব্দে আশ-পাশের লোকজন ছুটে আসার ফলে ছিনতাইকারিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চুলকাঠির দিকে চলে যায়।

পুলিশ জানায়, মটর সাইকেল চালক নিয়ামুলের পিঠে দুইটি ও রাধা দাশের পিঠে একটি গুলির চিহৃ পাওয়া গেছে। গুলিবিদ্ধ অবস্থায় আহতরা ১৩ লক্ষ ৭০হাজার টাকা ব্যাংকে জমা করেন। খবর পেয়ে জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,সহকারি পুলিশ সুপার (সার্কেল) ছয়রুদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত