মোল্লাহাটে শিশু-কিশোর-কিশোরী কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৪৩ পিএম, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ৬৭৬

মোল্লাহাটে মঙ্গল প্রদীপ প্রজ্জলন, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচিতে শিশু-কিশোর-কিশোরী কার্যালয়ের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

গাড়ফা পল্লীসমাজ ও শিশু-কিশোর-কিশোরী কার্যালয়ের যৌথ আয়োজনে সোমবার বিকাল ৩টায় এ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিষ্ঠান চত্বরে জাকজমকপূর্ণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা এস,এম, মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আক্তার, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন।

গাড়ফা পল্লীসমাজ সভাপ্রধান মহারাজ সরকারের সভাপতিত্বে ও শিশু-কিশোর-কিশোরী কার্যালয়ের পরিচালক সজীব সরকারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শরীফা খানম ও লিপি আক্তার, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচি সংগঠক মোঃ ইদ্রিস আলী, শিশু-কিশোর-কিশোরী কার্যালয়ের প্রধান শিক্ষক বীণা রাণী সরকার পুজা, প্রিয়া, পিংকি, আকাশ, তামিম, তানভীর ও সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল্লাহ ফারুক প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত