নির্যাতনকারী স্বামীর বিরুদ্ধে

রামপালে সংবাদ প্রকাশিত হওয়ায় স্ত্রীকে হুমকি

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:৩৩ পিএম, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | ৫১৪

রামপালে মারজান সরদার নামের এক নারী নির্যাতনকারী বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর প্তি হয়ে আবারো ভূক্তভোগী স্ত্রী মানসুরা বেগমকে প্রাণনাশের হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রামপাল থানায় আবারো একটি অভিযোগ দিয়েছেন নির্যাতিতার পরিবার। জানাগেছে উপজেলার বাঁশতলী গ্রামের মিজান সরদারের পুত্র মারজান সরদার পাশ্ববর্তী রোমজাইপুর গ্রামের মুনসুর মোড়লের কন্যা মানসুরা কে ২০১৩ সালে বিয়ে করেন। ওই সংসারে তাদের ২টি ছেলে-মেয়ে জন্মগ্রহন করে। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে ওই গৃহবধুকে নানাভাবে নির্যাতন করে আসছিল। এক পর্যায়ে তাকে বাপেরবাড়ি তাড়িয়ে দিয়ে লম্পট মারজান আবারো দ্বিতীয় বিয়ে করে। এরপর ১ম স্ত্রী মানসুরা বেগম গত ০১/০৮/২০১৯ তারিখ ও ২১/০৮/২০১৯ তারিখ বাগেরহাট আদালতে পৃথক দুটি মামলা করেন। বিজ্ঞ আদালত বাদিণীর বক্তব্য শুনে বিবাদী মারজানকে বড় স্ত্রী ও ছেলে মেয়ে নিয়ে ঘর সংসার করার নির্দেশ দেন। বিজ্ঞ আদালতের নির্দেশ অমান্য করে লম্পট মারজান নানান তালবাহনা শুরু করে।

এ ব্যাপারে অভিযুক্ত মারজানের কাছে সাংবাদিকরা জানতে চাইলে সে বলে, আমি বাইরে যাচ্ছি আদালতের ধার্য তারিখের পূর্বেই ওদের বাড়িতে নিয়ে আসব। এ বিষয়ে রামপাল থানার এসআই সবুর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন মারজান খুব দুষ্ট প্রকৃতির লোক, সে কারো কথা শোনে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত