মোংলায় গৃহবধুকে ধর্ষন, থানায় মামলা

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৫:২৮ পিএম, বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৭০১

মোংলায় এক গৃহবধু ধর্ষনের অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার রাতে উপজেলার চাদঁপাই ইউনিয়নের দক্ষিন চাদঁপাই এলাকার গৃহবধুর বসত ঘরে এ ধর্ষনের ঘটনা ঘটে। ধর্ষনের স্বীকার গৃহবধুর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পিটিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায় ধর্ষক টিটো শেখ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতেই তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে বলে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান মেডিকেল অফিসার ডাঃ কমলেশ সাহা।

নির্যাতিতা গৃহবধুর বোন ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, দক্ষিন চাদঁপাই এলাকার প্রভাবশালী মোস্তফা শেখ’র পুত্র টিটো শেখ মোস্তাফিজুর রহমানের বাড়ীর পাশে চিংড়ী ঘেরের ব্যাবসা করেন । ঘের ব্যাবসার অন্তরালে বিভিন্ন এলাকা থেকে নারীদের এনে ঘেরের গৈ ঘরে অন্তরঙ্গ ভাবে মেলামেশা ও নেশাদ্রব্য সেবন করতো টিটো। স্বামী দিনমজুর হওয়ায় দিনের বেলা প্রায়ই বাড়ীতে একা থাকতেন এক সন্তানের জননী ওই গুহবধু। স্বামী বাড়ীতে না থাকার সুবাদে দীর্ঘদিন যাবত ঘের ব্যাবসায়ী টিটো শেখ তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বুধবার রাতে ওই গৃহবধু তার ছোট্র শিশু কন্যা মোহুয়াকে পড়াচ্ছিলেন, অন্য কেউ না থাকায় ঘরে ঢুকে গৃহবধুকে জোর পুর্বক ধর্ষন করে টিটো শেখ। গৃহবধুর ধস্তাধস্তি ও তার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে হাতে থাকা টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায় টিটো শেখ।

মাথার আঘাতে নির্যাতিতা ওই গৃহবধু জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বৃহস্পতিবার দুপুরে ধর্ষনের আলামত নির্নয় করার জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলে জানায় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কমলেশ সাহা।

স্থানীয় সাবেক মহিলা ইউপি সদস্য নাজমা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দক্ষিন চাদঁপাই এলাকার মৃত মোস্তফা শেখ’র ছেলে টিটো শেখ চিংড়ী ঘেরের ব্যাবসার আড়ালে প্রায়ই এধরনের অপকর্ম করেই যাচ্ছে। এলাকায় বেশ কয়েকবার তার বিভিন্ন ঘটনা নিয়ে সালীশ দরবারও হয়েছে তার বিরুদ্ধে। এলাকায় প্রভাবশালী হওয়াই এরকম ঘটনা করে যাচ্ছে সে। বুধবার রাতের ঘটনা শুনে আমরা গিয়ে গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

নির্যাতিতা গৃহবধুর স্বামী বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমার অভাবী সংসার তাই জীবিকার তাগিদে দিনের বেলা বিভিন্ন জায়গায় দিন মজুরের কাজ করে জিবীকা নির্বাহ করি। আমরা গরিব এবং অসহায় হওয়ায় এ সুযোগে আমার এ সর্বনাশ করেছে টিটো শেখ।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কমলেশ সাহা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বুধবার রাত সাড়ে ১২টার দিকে এক গৃহবধু ধর্ষনের ঘটনায় এখানে ভর্তি করা হয়েছে। ধর্ষনের আলামত এবং ফরেন্সিক রিপোর্ট প্রয়োজন যা সদর হাসপাতাল বা মেডিকেল কলেজ হাসপাতালে করে থাকে। আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের এ গুলো নির্নয় করার কোন ব্যাবস্থা নাই এবং এখানে মহিলা ডাক্তার না থাকায় ধর্ষনের আলামতের কোন পরিক্ষা করা সম্ভব নয়, তাই রোগীকে বাগেরহাট সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দক্ষিন চাদপাঁই এলাকায় গৃহবধু ধর্ষনের ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে টিটো শেখকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করেছে (মামলা নং-১৯)। ধর্ষনের আলামতের জন্য ওই গৃহবধুর জেলা সদর হাসপাতালে ডাক্তারী পরিক্ষাও সম্পন্ন হয়েছে। আসামী পলাতক, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত