চিতলমারীতে আ.লীগের সাধারন সম্পাদক হতে চান নুহুর আলী

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:০৪ পিএম, শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯ | ৪৭৯

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চান সৈয়দ নুহুর আলী। নুহুর আলী বড়বাড়িয়া ইউনিয়নের দলুয়াগুনি গ্রামের মরহুম সৈয়দ মুনসুর আলী ও মরহুমা আলেয়া বেগমের সন্তান। তিনি ঢাকাস্থ লুমিনাস কার্গো সার্ভিসেস’র পরিচালক। এলাকা ও এলাকার মানুষের সাথে তার রয়েছে নিবিড় সম্পর্ক। শিক্ষা ও সমাজ সেবায়ও রয়েছে তার যথেষ্ট অবদান। শতাধিক শিক্ষার্থীর লেখাপড়ার দায়িত্বভার তার ঘাড়ে। সেই সাথে মেধাবীদের বৃত্তি প্রদান করেন। প্রতিবছর ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেন।

সৈয়দ নুহুর আলী ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। দলের জন্য নিবেদিত প্রাণ। বর্তমানে তিনি বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঘোলা জিবিডি মাধ্যমিক বিদ্যালয়ের সদস্য। আগামীতে তিনি বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চান। এ জন্য তিনি ব্যাপক ভাবে দলীয় কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে সৈয়দ নুহুর আলী জানান, ছোট বেলা থেকেই তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। দলের জন্য নিবেদিত প্রাণ। তাই বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও গণমানুষের নেতা শেখ হেলাল উদ্দীন যদি তাকে আশীর্বাদ করেন তাহলে তিনি বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত