মোরেলগঞ্জে আওয়ামী লীগ কর্মীর বসতবাড়ি গুড়িয়ে দেওয়ার ঘটনায় মামলা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৫:২৫ পিএম, বুধবার, ১৪ আগস্ট ২০১৯ | ৬৭৭

মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে আওয়ামী লীগ কর্মী আফজাল মোল্লার বসতবাড়ি গুড়িয়ে দেওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার বেলা ২ টার দিকে আফজাল মোল্লার স্ত্রী মরিয়ম বেগম লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তা এজাহার হিসেবে গ্রহন করে। মামলা নং-১১। মামলায় নাম উল্লেখে ১৮ জনকে আসামি করা হয়েছে। যার প্রধান আসামি আবু বকর খান। অজ্ঞাত আছেন আরও ৯/১০জন।

গত মঙ্গলবার ও রবিবার দু’দফায় দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের আফজাল মোল্লার বাড়িতে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। দুর্বৃত্তরা বাড়ির সকল গাছপালা কেটে ফেলে এবং বসতঘরটি ভেঙ্গে তছনছ করে ফেলে দেয় মৎস্য ঘেরে।

বিবাদমান জমি থেকে উচ্ছেদের উদ্দেশে দৈবজ্ঞহাটি গ্রামের রশিদ খানের ছেলে আবু বকর খান ও তার লোকজন এ হামলা চালায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিষয়ে আবু বকর খান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আফজাল মোল্লা ও তার সহযোগীরা ২০১৪ সালে আমাদেরকে মামলায় জড়িয়ে ৪০ বছরের ভোগ দখলীয় ৮ বিঘা জমি জোপূর্বক দখল করে সেখানে বসতি গাড়ে। এ জমির বিপরীতে আমাদের লোনও তোলা আছে। এ জমিতে আফজাল মোল্লার কোন বৈধতা নেই।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আফজাল মোল্লার বাড়িতে দু’দফা হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। ৩ জন আসামি গ্রেফতার আছে। অন্যদের প্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত