বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে জেলা ব্যাপি পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:০৬ পিএম, মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯ | ৫২৯

“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এ প্রতিপাদ্য নিয়ে ডেঙ্গ প্রতিরোধে বাগেরহাটে জেলা ব্যাপি একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচি উপলে মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়। পরে জেলা প্রশাসন চত্বর পরিস্কার করার মাধ্যমে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ এ কর্মসূচির উদ্বোধন করেন। প্রধান অতিথি বলেন, সকলে মিলে একযোগে কাজ করলে আমরা ডেঙ্গু প্রতিরোধ করতে সম হবো।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জনাব মোঃ মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোঃ শাহিন হোসেন প্রমুখ।


এদিকে বাগেরহাট শিশু হাসপাতালের মোড় থেকে বেসরকারি উন্নয়ন সংস্থা ও শিার্থীরা একটি র‌্যালী বের করে। র‌্যালীতে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ব্রাকের জেলা প্রতিনিধি মারুফ পারভেজ, কোডেকের সইফ উল্লাহ, উদয়ন বাংলাদেশের পরিচালক ইসরাত জাহান, বাধনের মামুন আহমেদ প্রমুখ।


জেলা ব্যাপি সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত এ কর্মসূচি পালিত হবে। এ কর্মসূচির মাধ্যমে জেলা শহর, পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল স্থান পরিস্কার পরিচ্ছন্ন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত