মোল্লাহাটে মশক নিধন ও পরিস্কার-পরিচ্ছন্নতা বিষয়ক আলোচনা সভায়

দায়িত্বশীলরা নিজ হাতে কাজ করলে প্রকৃত জনসচেতনা সৃস্টি হবে -ডিসি

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৪ পিএম, রোববার, ৪ আগস্ট ২০১৯ | ১৫৮৫

দায়িত্বশীলরা নিজ হাতে পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করলে দ্রুত ও প্রকৃত জনসচেতনতা সৃষ্টি হবে। প্রতিষ্ঠান প্রধান ও জনপ্রতিনিধিসহ সমাজের সচেতন ও গ্রহণযোগ্য ব্যাক্তিদের উদ্দেশ্যে এ কথা বলেন বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।

রবিবার বিকালে মোল্লাহাটে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতায় গণসচেতনতা বিষয়ক সভায় একথা বলেন তিনি। “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি” “পরিবেশ রাখি পরিস্কার, বন্ধ করি মশার বিস্তার” “ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই” ইত্যাদি শ্লোগানকে জনসচেতনতা সৃষ্টিতে সভা শেষে সন্ধায় এক র‌্যালি বের হয়। জেলা প্রশাসকের নেতৃত্বে র‌্যালিটি মোল্লাহাট বাজার প্রদক্ষিণ করে। এসময় তিনিসহ অতিথিবৃন্দ এ সংক্রান্ত লিফলেট বাজারের ব্যাবসায়ি ও পথচারীদের মাঝে বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম।

এছাড়া উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার রাজ কুমার বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অফিসার কপিল বিশ্বাস, অধ্যক্ষ এল, জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মিয়া, শেখ রেজাউল কবির, হায়দার মামুন, মুন্সি তানজিল হোসেন, সিকদার উজির আলী ও মোঃ বাবলু মোল্লা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অবঃ অধ্যক্ষ আসগর আলী, প্রেসকাব মোল্লাহাটের সাধারন সম্পাদক এম এম মফিজুর রহমান, যুবউন্নয়ন অফিসার এস,এম, মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মফিজুর রহমান সজল ও মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ কামরুন্নেছা প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত