প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়া

৩২ কোটি টাকা ফেরত পেতে মোংলায় সংবাদ সম্মেলন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৩৯ পিএম, শনিবার, ২০ জুলাই ২০১৯ | ২২২১

নিউ বসুন্ধরা রিয়েল এষ্টেট কতৃক আতœসাৎকৃত ৩২ কোটি টাকা ফেরত পেতে মোংলায় সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী গ্রাহকরা। শনিবার সকালে মোংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন শতাধিক গ্রাহক।

সংবাদ সম্মেলনে সকল আমানতকারীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ লুৎফুল আলম বাবুল। এ সময় তারা দাবি করেন মোংলা উপজেলার সাত,শ গ্রাহকের ৩২ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন নিউ বসুন্ধরা রিয়েল এষ্টেট। আমানতকারী গ্রাহকরা তাদের সর্বস্ব টাকা নিউ বসুন্ধরায় আমানত করে এখন সর্বশান্ত হয়ে পড়েছেন।

তাদের দাবী তাদেরকে ধর্মীয় বিভিন্ন বিষয়ে ব্যাখ্যা আর ব্যাবসায়ীক লাভবান হওয়ার লোভ লালসা দিয়ে তাদের সর্বস্ব আমানত করে নিয়েছে। এমতবস্থায় তারা যখন মানবেতর জীবন যাপন করছেন তখনই রাজনৈতিক ছত্রছায়ায় প্রতিষ্ঠানটির দুই মাঠ কর্মী মাওলানা আব্দুল আজিজ ও মাওলানা ছিদ্দিকুর রহমান গ্রাহকদের টাকায় গড়ে তোলা আলিশান বাড়ীতে রাজকীয়ভাবে জীবন যাপন করছে।

তাদের দাবি দেশের বিভিন্ন অঞ্চল থেকে একশ দশ কোটি টাকা হাতিয়ে নিয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল মান্নান রাজকীয় হাজতবাস করছেন। দ্রুত দুই মাঠকর্মীকে আটক আর প্রতিষ্ঠানটির কর্নধার আব্দুল মান্নানকে জামিন না দিয়ে গ্রাহকদের টাকা বুঝিয়ে দেয়ার জন্য সরকারের হস্থক্ষেপ চান অসহায় আমানতকারীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত