মোংলায় নয় বছরের শিশু ও কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:৪৯ পিএম, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ১৮১৯

মোংলায় নয় বছরের শিশু ও কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ দাখিল করা হয়েছে। সত্যতা যাচাইয়ে দফায় দফায় তদন্ত করছে পুলিশ।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানাযায়, মোংলা নৌ-পরিবার শিশু নিকেতন বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় সিগনাল টাওয়ার এলাকার বাসিন্দা ভ্যান চালক মোঃ ইসমাইল (৪০) এর বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছে শিশুটির মা। সাংবাদিকদের শিশুটির মা জানান, নৌ-পরিবার বিদ্যালয় থেকে প্রতিদিন ছুটির পর শিশুটিকে তাদের বাড়ীতে নেয়ার জন্য ভ্যান চালক ইসমাইল মাসিক চুক্তিতে টাকা নিতেন। গত ৪/৫ দিন তার কন্যাকে লোকালয়ের পথে না এনে শহর রক্ষা বাধের নির্জন রাস্তা দিয়ে নিয়ে আসেন ভ্যান চালক ইসমাইল। ওই সময় শিশুটিকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয় ভ্যান চালক। এর পর ১৭ জুলাই দুপুরে কাইনমারী সুইচ গেটের কাছে ভ্যান থামিয়ে তার কন্যার বুকে হাত দেয়ার চেষ্টা করেন। এ সময় দৌড়ে শিশুটি বাড়িতে চলে যায়। এ ঘটনায় কন্যা শিশুর মা বাদি হয়ে ভ্যান চালক ইসমাইল’র বিরুদ্ধে ১৯ জুলাই সকালে অভিযোগ দাখিল করেন মোংলা থানায়।


অন্য দিকে শিশুর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় বাগেরহাট পিসি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রীর মোংলা কেওড়াতলা এলাকার বাড়ীতে ১৭ জুলাই বিকাল পাচ ঘটিকার সময় হামলা, লুটপাট ও জোর পূর্বক ওই ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনা ঘটে। এমন অভিযোগ এনে মোঃ ফরিদ (২৫), শারমিন বেগম (২৫), শিউলি বেগমসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে ছাত্রী নিজে বাদী হয়ে ১৯ জুলাই সকালে একটি অভিযোগ দাখিল করেছেন মোংলা থানায়।


এ দিকে দুটি অভিযোগের তদন্তে নেমেছে পুলিশ। মোংলা থানার উপ-পরিদর্শক আবদুল আহাদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শ্লীলতাহানীর চেষ্টার দুটি অভিযোগ তারা পেয়েছেন। তদন্তের সার্থে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত