মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৩৫ পিএম, মঙ্গলবার, ২ জুলাই ২০১৯ | ৪৭৯৮

মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার(১২) নামে এক মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। মঙ্গলবার বেলা ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ের লাশ তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পিতা গাউছ শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দুপুরে মাদরাসা থেকে ফেরার পরে একসাথে খাবার খেয়ে বেলা ৩টার দিকে তিনি বাড়ির বাইরে যান। তার মাও এ সময় ঘরে ছিলনা। ৫টার দিকে খবর পান ঘরে মেয়ে হিরা বিবস্ত্র অবস্থায় ঝুলে আছে।


গাউছ শেখ, স্থানীয় চৌকিদার মানিক ও অন্যান্যরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মেয়েটিকে বিবস্ত্র ও গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে কামড়সহ নানা নির্যাতনের দাগ রয়েছে। ঘটনার সময় মেয়েটি একা ছিল ওই ঘরে।


মেয়েটির চাচা মো. খলিল শেখসহ অনেকে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ‘ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পরনের কাপড় চোপড় ছেড়া অবস্থায় পাশের খাটের ওপর পাওয়া গেছে’।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত