প্রভাবশালীদের হামলায়

চিতলমারীতে হিন্দু পরিবারের দুই নারী আহত

চিতলমারী সংবাদদাতা

আপডেট : ০৪:৪৬ পিএম, বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭ | ১৪৬৩

হিন্দু পরিবারের সদস্যরা বিচারের আশায় থানান সামনে

চিতলমারীতে প্রভাবশালীদের হামলায় এক হিন্দু পরিবারে দুই নারী আহত হয়েছেন। আহতরা মা ও মেয়ে। তাদেরকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার দুপুরে নিশি কান্ত মৃধা নামে এক ব্যাক্তি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগপত্রে জানা গেছে, উপজেলার আড়–য়াবর্নী গ্রামের নিশি কান্ত মৃধা ও প্রতিবেশী জামাল সরদারের মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সকালে জামাল সরদারের নেতৃত্বে ৬-৭ জন লোক লাঠিসোটা নিয়ে নিশি কান্তের পরিবারের উপর হামলা চালায়।

হামলায় নিশি কান্তের স্ত্রী দিপ্তী মৃধা (৪০) ও তার মেয়ে বঙ্গবন্ধু মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী রিয়া মৃধা (২০) আহত হন। তাদের দু’জনকে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।


নিশি কান্ত মৃধা কান্নাজড়িত কণ্ঠে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, জামাল সরদার ও তার ভগ্নিপতি মিজানুর রহমান মুন্সি দীর্ঘদিন ধরে তাদের ভিটামাটি দখলের জন্য নানা ধরণের নির্যাতন করে আসছে। এই হামলার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর তার গোটা পরিবার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে।


এ ব্যাপারে জামাল সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে হামলা ও মারপিটের কথা অস্বীকার করে জানান, নিশি কান্তের সাথে তার জমি নিয়ে বিরোধ রয়েছে। সকালে থানার ওসি অনুকুল সরকার ও সদর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন শেখ ঘটনাস্থলে গিয়ে তাদের নিমার্ধীন বাড়ির কাজ বন্ধ করতে বললে তারা কাজ বন্ধ করে দেন। এরপর আর কোন ঘটনা ঘটেনি বলেও তিনি দাবী করেন।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিশি কান্ত মৃধার অভিযোগের সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত