শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে নারীসহ ৩ জন অসুস্থ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:০২ পিএম, রোববার, ১৬ জুন ২০১৯ | ৫০৬

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে অসুস্থ হয়ে এক নারীসহ তিনজন হাসপাতালে ভর্তি হয়েছে। শনিবার রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের উত্তর বাধাল গ্রামে ও একটি যাত্রীবাহি বাসে এ ঘটনা ঘটে। বাসযাত্রীর কাছ থেকে ২০হাজার ৫০০টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

অসুস্থ তিনজন হলেন, উত্তর বাধাল গ্রামের হাফেজ লুৎফর রহমানের স্ত্রী সালেহা বেগম (৫৫), একই গ্রামের সুলতান ফরাজী (৭০) এবং বাসযাত্রী ধানসাগর গ্রামের মৃত জব্বার সরদারের ছেলে জামাল সরদার (৪৮)।

ধানসাগর ইউনিয়নের ৪ নম্বর উত্তর বাধাল ওয়ার্ডের মেম্বার আসাদুজ্জামান স্বপন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দুর্বৃত্তরা আগে খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে রেখে যায়। রাতে ওই খাবার খেয়ে তারা অচেতন হয়ে পড়ে। এই সুযোগে সালেহা বেগমের ঘরের বেড়া কেটে দুর্বৃত্তরা ভেতরে ঢুকে আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও মালামাল নিয়ে যায়। তবে, সুলতান ফরাজী অচেতন হলে ও তার ঘরে ঢুকতে পারেনি দুর্বৃত্তরা।

অপরদিকে, বাসযাত্রী জামাল সরদারের স্ত্রী পারুল বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার স্বামী ফেনীতে শ্রমিকের কাজ করেন। সেখান থেকে রিফাত পরিবহনের একটি বাসে শরণখোলায় আসছিলেন। গোপালগঞ্জ এলে তার পাশের সিটের যাত্রীর দেওয়া বিস্কুট ও পানি খেতে তিনি অচেতন হয়ে পড়েন। তার কাছে থাকা ২০হাজার ৫০০টাকা নিয়ে যায় ওই দুর্বৃত্ত। সকালে বাসের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে, খোঁজখবর নিয়ে দেখা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত