মোল্লাহাটে মুক্তিযোদ্ধা জালাল শেখের দাফন সম্পন্ন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০২:৪৭ পিএম, রোববার, ২৬ মে ২০১৯ | ১০৬৪

উপজেলার কামার গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল শেখ (৬৫) দুর্ঘটনায় আহত হয়ে প্রায় ২০ দিন ভুগে গত শনিবার দুপুরে গোপালগঞ্জ সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। ইন্না .... রাজিউন। তাকে রবিবার সকাল ৯টায় জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।


মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও সাত মেয়েসহ অসংখ্য আতœীয় ও গুনগ্রাহী রেখে গেছেন তিনি। বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল শেখ’র রাষ্টীয় মার্যাদা প্রদান ও জানাজা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, উপ-পুলিশ পরিদর্শক আব্দুস ছাত্তার, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও সহ-সভাপতি মোঃ আমির আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ প্রমূখ।


উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মোঃ জালাল শেখ গত ৬মে বিকেলে বাড়ী থেকে ভ্যানযোগে মোল্লাহাট যেতে গাড়ফ তেমাথা নামক স্থানে পৌছলে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে অপর একটি ভ্যানের সহিত সংঘর্ষে ডান হাটুর উপরের অংশ গুরুতর জখম হয়। তাকে তাৎক্ষণিক মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা বেগতিক বুঝে কর্তব্যরত চিকিৎসক খুমেকে পাঠান। খুমেক হাসপাতাল থেকে তার জখমী অংশ (ডান পা) কেটে ফেলা হয়। এরপর আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গুতে নেয়ার পরামর্শ দেয় চিকিৎসক। আর্থিক অনটনের কারণে ঢাকা না নিয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন তার আপন জনরা। এভাবে প্রায় ২০দিন ভুগে ওই হাসপাতালে তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত