আলোচিত মাদ্রাসা ছাত্রী ধর্ষণ

রামপালে গুরুত্বপূর্ণ আসামীরা ধরা ছোয়ার বাইরে

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৫:৩৮ পিএম, শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | ৮৫৮

রামপালে আলোচিত মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার দুই আসামীকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করেছে। অপর দিকে মামলার অন্যতম দুই আসামী অধ্যক্ষ মাওলানা ওলিউর রহমানের স্ত্রী মোর্শেদা বেগম ও শরাফপুর কারামতিয়া ফাজিল মাদ্রাসার হোস্টেল মেট্রন শিক্ষিকা তাসলিমাকে আটকের জোর চেষ্টা চালিয়ে গেলেও গত ৮ দিনেও গেওফতার হয়নি। রামপাল থানার তদন্তকারী কর্মকর্তা এমনটি দাবি করেছেন।

উল্লেখ্য গত ইং ১১/৪/১৯ তারিখ রাত অনুমান সাড়ে ৩ টায় লম্পট ফেরদৌস মাদ্রাসা ছাত্রীকে হোস্টেল থেকে বের করে নিয়ে তাকে উপর্যুপুরী ধর্ষণ করে। বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষ ধামাচাপার চেষ্টা চালায়। এক পর্যায়ে ধর্ষিতার মামা ফকিরহাটের ভবনা গ্রামের আজিজুল শেখ বাদী হয়ে গত ১৯ এপ্রিল রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

এরপর পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ফেরদৌস মোল্যা ও অধ্যক্ষ ওলিউর রহমানকে গ্রেফতার করে। এই ঘটনার পর শরাফপুর কারামতিয়া ফাজিল মাদ্রাসার অপর ছাত্র মোড়েলগঞ্জ উপজেলার ঢুলিগাতি গ্রামের আনোয়ার হোসেনের পুত্র ফেরদৌস (১৮) ও মাদ্রাসার পার্শ্ববর্তী করিম মোল্যার পুত্র আঃ সামাদ মোল্যা (৫৫) গা ঢাকা দেয়। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তারা অত্র মাদ্রাসার ছাত্র ফেরদৌস ও সামাদকে খুজে পায়নি। এতে মাদ্রাসা পরিচালনা পরিষদ ও এলাকাবাসীর সন্দেহ হয়। তারা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনার পর আমরা আটক ফেরদৌসকে ও সামাদকে ওই ছাত্রীর সামনে হাজির করলে ছাত্রী তাদের চিনতে পারেনি। সে কারনে তাদের ছেড়ে দেওয়া হয়। তাদের দাবী পলাতক মাদ্রাসার ছাত্র ও সামাদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে গুরুত্বপূর্ণ তথ্য বের হয়ে আসবে বলে তারা দাবী করেন। সাংবাদিকরা ভিকটিম এর সাথে কথা বললে এক এক সময় এক এক কথা বলছে।

ভিকটিমের মামা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ও মানুষিকভাবে ও শারীরিকভাবে বেশ অসুস্থ্য হয়ে পড়েছে। এলাকাবাসী ও মাদ্রাসা পরিচালনা পর্ষদ আরো জানান, প্রকৃত তথ্য উদঘাটিত হোক ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক যাতে এমন ন্যাককার জনক ঘটনা আর না ঘটে।

এ ব্যপারে রামপাল থানার ওসি শেখ লুৎফল রহমানের কাছে জানতে চাইলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আসামীদের দ্রুত ধরে ফেলবো। এর সাথে অন্য কেউ জড়িত থাকলে তাদের ও আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত