মোরেলগঞ্জে কৃষক কৃষানীকে সনদপত্র বিতরণ

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:৫৮ পিএম, মঙ্গলবার, ৭ নভেম্বর ২০১৭ | ১০৬৫

মোরেলগঞ্জে কৃষক কৃষানীকে সনদপত্র বিতরণ

মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নে আইএফএম কৃষক মাঠ দিবসে ৫০ জন কৃষক-কৃষানীদের মধ্যে সোমবার বিকেলে সনদপত্র বিতরণ ও কৃষি উপকরণ ক্রয়ে নদগ অর্থ প্রদান করা হয়।

সম্বন্বিত খামার ব্যবস্থাপনা কম্পোনেন্ট এর উদ্যোগে ও মোরেলগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর অঞ্চলের আঞ্চলিক আইএফএম সি’র কো-অর্ডিনেটর নিখিল চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায়, কৃষি সম্প্রসারণ অফিসার সিফাত আল মারুফ।

ইউপি সদস্য মোঃ মহসিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় উপ-সহকারী কৃষি অফিসার এমএ সোবাহান শিকদার, ইউনিয়ন কৃষক মাঠ স্কুলের সহায়তাকারী মোঃ শাহজাহান মাতুব্বর ও মোঃ বায়জিদ হোসেন মুনসী। অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার মোঃ মেজবাহ আহমেদ।


অনুষ্ঠানে ৫০ জন প্রশিক্ষন প্রাপ্ত কৃষক কৃষানীকে সনদপত্র বিতরণ ও ২৫ কৃষি পরিবারকে কৃষি উপকরণ ক্রয়ের জন্য নগদ ১৫ শ’ টাকা করে বিতরণ করা হয়। এছাড়াও ৫০ প্রশিক্ষন প্রাপ্ত কৃষক কৃষানীদের মধ্যে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরষ্কৃত করা হয়েছে। অনুষ্ঠানে ৩০০ কৃষক-কৃষানী ও সুধিজন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত