মোল্লাহাটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০৯ পিএম, শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯ | ৪৮১

মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিভিন্ন প্রতিষ্ঠানের অংশ গ্রহণে অমর একুশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ ইং পালিত হয়েছে। এ দিবস পালনে একুশের প্রথম প্রহরে মোল্লাহাট মুক্তিযোদ্ধা অফিস চত্বরের শহীদ মিনারে শহীদদের প্রতি প্রথমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। এরপর পর্যায় ক্রমে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে মোল্লাহাট থানা পুলিশ, উপজেলা আ.লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, যুবলীগ, ছাত্রলীগ, প্রেসক্লাব মোল্লাহাট, সরকারী জাতির জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয়, কে,আর, কলেজ, সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়, লুৎফর রহমান বি,এম, কলেজ ও জাতীয় শ্রমিকলীগসহ বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠন।

এছাড়া সকাল ৮টায় প্রভাত ফেরী অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে দিবসটির তাৎপর্য বিষয়ক আলোচনা সভাসহ শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিক হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদারের সভাপতিত্বে এ সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ বিনয় কৃষ্ণ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন।

এছাড়া ও উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অবঃ অধ্যক্ষ মাওঃ মোঃ আসগর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাফী, কে,আর, কলেজের অধ্যক্ষ এল,এ. জাকির হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ আমির আলী, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কৃমার দাস ও সাংবাদিক মোঃ ইমলাক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবউন্নয়ন অফিসার এস,এম, মিজানুর রহমার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত