মোল্লাহাটে ক্রীড়া ও পুরস্কার বিতরণ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫২ পিএম, রোববার, ২৭ জানুয়ারী ২০১৯ | ৬২০

মোল্লাহাটের এম এম ওবায়দুর রহমান ফাউন্ডেশন, কাহালপুর পশ্চিম পাড়া তেতুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও যুবসমাজের আয়োজনে দুই দিনব্যাপি ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ওই বিদ্যালয় প্রাঙ্গনে গত শনি ও রবিবার দুইদিন ব্যাপি এ অনুষ্ঠানের সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আশ্রাব আলী মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জিকরুল আলম ও সদস্য মোঃ আয়ুব আলী মোল্লা, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, এ.টি.ও. ললন কুমার মন্ডল, আ.লীগ নেতা মোঃ মনিরুজ্জামান মিয়া ও জেলা জাতীয় শ্রমিকলীগ সহ-সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল মিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন ডাঃ মনসুর আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফরিদ আহমেদ চৌধুরী, গণ্যমাণ্য আতিয়ার রহমান মোল্লা, মিকাইল মোল্লা, নজরুল গাজী, ওবায়দুর ও জামিল প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এম এম ওবায়দুর রহমান ফাউন্ডেশনের সভাপতি আবুল কাসেম কালিম, প্রকৌশলী আবুল হাসান বিপুল ও রমজান আলী মোল্লা।

উল্লেখ্য, মেধা যাচাই প্রতিযোগীতায় মোল্লাহাটে প্রথম স্থান অধিকারী রাকিবুল হাসান ও দ্বিতীয় স্থান অধিকারী উম্মে হাবিবাকে এম এম ওবায়দুর রহমান ফাউন্ডেশন কর্তৃক সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত