রামপালে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার সম্পদ ভষ্মিভূত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:২৩ পিএম, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ | ১১৩৫

রামপালের পেড়িখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৫ টি বাড়ী ও কয়েকটি দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে আনুমানিক অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টার সময় পেড়িখালী বাজারে আঃ মজিদের রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনের মাধ্যমে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। মুহুর্তের মধ্যে এ অগ্নিকান্ড ছড়িয়ে পড়ে ব্যাপক আকার ধারণ করে আঃ মজিদসহ পাশ্ববর্তী আঃ আজিজ, আঃ খালেক ও ময়নার বাড়িসহ কয়েকটি দোকান ভষ্মিভূত হয়।

স্থাণীয় লোকজন সাথে সাথে অগ্নি নিয়ন্ত্রনে ঝাপিয়ে পড়েন এবং অগ্নিকান্ডের সংবাদ পেয়ে মোংলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে এক ঘন্টার বেশী সময় লেগে যায়। খবর পেয়ে মোংলা সার্কেলের এএসপি খায়রুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান, পেড়িখালী ইউপি চেয়ারম্যান হাওলাদার রফিকুল ইসলাম বাবুল ঘটনাস্থলে ছুটে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মোংলা ফায়ার সার্ভিসের সাব-অফিসার এহতেশামুর রহিম এর সাথে কথা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ক্ষয় ক্ষতির পরিমান এখন পর্যন্ত নিরুপন করা সম্ভব হয়নি। পেড়িখালী ইউপি চেয়ারম্যান হাওলাদার রফিকুল ইসলাম বাবুল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ক্ষয় ক্ষতির পরিমান ৫০ লক্ষাধীক টাকা ছাড়িয়ে গেছে বলে ধারনা করা যাচ্ছে। এ অগ্নিকান্ডে কোন প্রাণহাণীর খবর পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত